ক্রিকেট বাজি সাইট

বিশ্বজুড়ে দেখা যায়, ক্রিকেট একটি খুব জনপ্রিয় খেলা এবং এটি বিভিন্ন ধরণের ফরম্যাটে খেলা হয়, যার সবগুলিই বিভিন্ন বাজি ধরার বাজার উপলব্ধ। আমাদের কছে ক্রিকেটে বাজির সম্বন্ধে প্রচুর পরিমাণে তথ্য আছে, ভারতে ব্যবহার করতে পারেন এমন আমাদের শীর্ষ 3 বুকমেকার দিয়ে শুরু করুন (আমাদের ক্রিকেট বাজির গাইড এখানে দেখুন)।

ক্রিকেট বাজির সাইটগুলির তালিকা

বেশিরভাগ বুকমার্করা তাদের স্পোর্টসবুকে ক্রিকেট অফার করে। তবে আমরা মনে করি কিছু অন্য গুলির চাইতে অনেক বেশি ভাল। আমাদের মতে কোন বুকমার্করাগুলির জন্য আপনার সাইন আপ করা উচিত তা জানতে আমাদের গাইড পড়ুন।

দ্রুত তালিকা

Best Cricket Betting Sites

Our guide to the top 10 cricket betting sites - These are for customers in India only. They all have a wide range of betting markets and make despoting via bank transfer (IMPS), e-wallets or pre paid cards simple.

1 নং10Cric India

সাইটটি পরিচালনা করা এবং ব্যবহার করা খুব সহজ এবং ক্রিকেটে বাজি রাখা এর থেকে সহজ হতে পারে না। আমরা সত্যিই 10cricইন্টারফেস পছন্দ করি। তাদের সাইটে চলাফেরা করা খুব সহজ এবং প্রধান মেনুতে ক্রিকেটের বাজার সন্ধান করা একটি বিশাল সুবিধা।

10cric এ যোগদানের জন্য আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে যা আপনাকে ক্রিকেট এবং অন্যান্য খেলাধুলায় বাজি ধরতে সক্ষম করবে। আপনিও এই পৃষ্ঠার যে কোনও লিঙ্কে ক্লিক বা ট্যাপ করে এটি করতে পারেন।

10cric সাইটে এসে, আপনি যোগদান করতে একটি বোতামে ক্লিক করতে পারেন। তারপরে আপনার অ্যাকাউন্টটি দ্রুত তৈরি করতে আপনাকে কিছু তথ্য দিতে হবে।

বর্তমান 10cric ইন্ডিয়া ওয়েলকাম বোনাস 10,000₹ যা একটি দুর্দান্ত 100% ম্যাচ করা বোনাস।

Banner

কিভাবে একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করবেন

10cric এর গ্রাহকরা তাদের যে সুরক্ষা পরিষেবাটি অফার করা হচ্ছে তার উপর পুরোপুরি ভরসা করতে পারেন।

রেজিস্ট্রেশন ফর্মটি এই রকম দেখতে –

নি যদি ক্রিকেটে বাজি ধরার জায়গা খুঁজছেন আপনি অনেক সমর্থন পাবেন এবং একবার যোগদানের পরে আপনি অবশ্যই একটি অনলাইন চ্যাট পরিষেবা, ইমেল এবং টেলিফোন সমর্থন দেখে খুশি হবেন যা সমস্ত তাদের সাইটে পাওয়া যাবে সহায়তা বিভাগের মাধ্যমে।

কেন ক্রিকেটে বাজি ধরার জন্য 10 Cric বেছে নেবেন?

তাদের কাছে দুর্দান্ত স্পোর্টসবুক রয়েছে এবং IPL, ODI বা টেস্ট ম্যাচ ক্রিকেটের সবচেয়ে আগ্রহী ক্রিকেট ভক্তদের চাহিদা পূরণ করতে পারে; অন্যান্য বুকমেকারদের সাথে তুলনা করলে ক্রিকেট বাজারের পরিমাণ অনেক বড়। গ্রাহকরা সহজেই তাদের বাজি অ্যাকাউন্টে টাকা ঢোকাতে পারেন এবং কয়েকটি ক্লিকের মধ্যে কিছু আকর্ষণীয় ক্রিকেট বেট পেতে পারেন। 10Cric এর একটি ইন-প্লে মার্কেট এবং সত্যিই দরকারী লাইভ স্ট্রিমিং বিকল্প রয়েছে।

এখানে দেখুন্ সাইটে ক্রিকেট কুপন কেমন দেখতে

লাইভ বাজি বিকল্পটিতে কিছু দুর্দান্ত পরিসংখ্যান এবং ভিজ্যুয়াল রয়েছে যা গ্রাহকদের রিয়েল-টাইমে নম্বর দেখতে সহায়তা করে। ভারতের গ্রাহকরা দেখে সন্তুষ্ট হবেন এতে টাকা ডিপোসিট ও তোলা দিয়ে টাকার দেওয়া নেওয়া করা কত সহজ।

তারা নিম্নলিখিত অর্থ প্রদানের পদ্ধতি গ্রহণ করে; ভিসা, মাস্টারকার্ড, নেটেলার এবং স্ক্রিল। আপনি ফোনপি, ওলা মানি, এয়ারটেল, অক্সিজেন, ফ্রি চার্জ এবং জিওমনি সহ IMPS স্থানীয় ব্যাংক ট্রান্সফার ব্যবহার করতে পারেন।

আমরা সর্বপ্রথম ক্রিকেট বাজির জন্য 10 Cric India ব্যবহার করার সুপারিশ করব, এটি এত ভাল যে আমরা এটিকে ভারতের সেরা বাজি ধরার সাইট হিসাবেও রেট দিয়েছি – কেবল ক্রিকেটের জন্য নয়!

কেন আমি মনে করি এই বুকমেকারটি ব্যবহার করা উচিত তার একটি নির্দেশিকা;

  • নতুন গ্রাহক সাইন আপ অফার এবং সুরক্ষা পরিষেবা
  • বিপুল সংখ্যক ক্রিকেট বাজি বাজার
  • টাকা তোলা ও জমা করা সহজ
  • ইন-প্লে এবং লাইভ স্ট্রিমিং বিকল্প আছে।

10Cric CPL T20 স্পনসর করবে

2019 সালে 10 Cric ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ T10 টুর্নামেন্টের সাথে একটি বিশাল স্পনসরশিপ চুক্তির ঘোষণা করেছে। এর পাশাপাশি এও জানা গেছে তারা ভক্তদের টুর্নামেন্টের ডিজিটাল সামগ্রীত প্রদান করবে।

নং 2 – Betway Sports

তাহলে কেন ক্রিকেটের জন্য Betway? সহজভাবে বলতে গেলে তাদের সাইটটি দুর্দান্ত এবং বিস্তৃত বাজার এবং দুর্দান্ত ভিজ্যুয়ালাইজেশন প্রদান করে। বর্তমান Betway India স্বাগতম বোনাস 100%, ₹2,500 টাকার উপরে। Betway তে সর্বশেষতম ক্রিকেট গেম রয়েছে এবং স্কোরগুলি সর্বদা আপ টু ডেট থাকে। তারা আপনাকে প্রতিটি গেমের জন্য সমস্ত পরিসংখ্যান এবং স্কোরকার্ড সরবরাহ করে এবং প্রায় সমস্ত ক্রিকেট বাজারে সরাসরি বাজি রাখার অনুমতি দেয়। আপনি নিচে রেজিস্টার করতে পারেন এবং বোনাস দাবি করতে পারেন।

BANNER

Betway Sports এর ম্যাচ সেন্টার কিভাবে কাজ করে তা এখানে দেওয়া আছে।

মূল গ্রাফিক দেখায় কি চলছে এবং কে বোলিং করছে তা দেখায় আর উপরে দেখা যায় বর্তমান স্কোর কত। আমরা পরীক্ষা করে দেখেছি এটা টিভিতে ম্যাচ দেখার মতোই! বোলারের নিচে, আপনি এখন পর্যন্ত এই ম্যাচে তাদের পরিসংখ্যানগুলি দেখতে পাবেন। এক্ষেত্রে বোলার বি কুমার  8 ওভার বল করেছেন, 32 রান দিয়েছেন এবং কোনো উইকেট নেননি। ডানদিকে, আপনি রান স্কোর এবং বর্তমান ব্যাটিং পার্টনারশীপ দেখতে পাচ্ছেন।

বর্তমান রান রেট এর নিচে দেখতে পাবেন। বোলারের নিচে 6টি সাদা গোল চিহ্ন সেই ওভার এবং বলের ফলাফল চিহ্নিত করে। নীচে, আপনি শেষ 3 ওভারেরওপ্রিতিটি বলের পর্যালোচনা দেখতে পাবেন। আমরা দেখেছি খেলা না দেখেও এখানেই খেলার সেরা দৃষ্টিভঙ্গি দেখতে পাওয়া যায়। Betway সবসময় উন্নতি করছি এবং নিশ্চিত করে যে তারা খেলার বাজির বাজারে বিশ্বজুড়ে নেতৃত্ব স্থানে থাকে। নীচে যেমন দেখানো আছে ম্যাচের অন্যান্য পরিসংখ্যানও উপলব্ধ।

অন্যান্য পরিসংখ্যান হ’ল

  • গ্রাফ – জনপ্রিয় গ্রাফ ভিউতে ইনিংস এবং উইকেটগুলি দেখুন
  • স্কোরবোর্ড – প্রতিটি দলের জন্য সম্পুর্ন স্কোরকার্ড, ব্যাটিং এবং বোলিং আপডেট সহ
  • ধারাভাষ্য – বড় ম্যাচগুলির প্রতিটি বলের ধারাভাষ্য পাবেন।
  • বেল – প্রতিটি উইকেট কিভাবে পড়েছে তার বিবরণ, বোলার, ফিল্ডার এবং উইকেটটি কিভাবে হল্টার একটি সংক্ষিপ্ত বিবরণ।

ম্যাচ ভিউয়ের নিচে আপনি বাজারের নামে অনুসন্ধান করতে পারেন যার সুযোগ অন্য কোনও কোম্পানি দেয় না। আপনার যদি নির্দিষ্ট কোন বাজি চান আপনি তাড়াতাড়ি অনুসন্ধান করতে পারবেন 100 টিরও বেশি ক্রিকেট বাজার এক এক করে দেখার প্রয়োজন নেই।

#Betyourway আপনি যদি এমন কোনও ক্রিকেট বাজি চান যা আপনি সাইটে দেখতে পাচ্ছেন না তবে আপনি টুইটারে যেতে পারেন এবং @betway তে টুইট করে বলতে পারেন আপনার হয় বাজি রাখতে। তারা ম্যাচ বিজয়ী, শীর্ষ বোলার, শীর্ষ ব্যাটসম্যান এবং অন্যান্য বাজি সহ আপনার জন্য সমস্ত ধরণের বাজি ধরে দেবে। এখানে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা তৃতীয় টেস্টের একটি উদাহরণ দেওয়া হল।

Cricket match home on Betway

আমরা নিশ্চিত যে একবার Betway ব্যবহার করার পর আপনার মতেও এটি সর্বশ্রেষ্ঠ হবে!

নং 3 – 1xBet

ক্রিকেট অনুরাগীরা জেনে খুশি হবেন যে আমাদের ক্রিকেট বাজি সাইটের তালিকায় আরও বুকমেকার রয়েছে এবং এটি আমাদের তালিকাতে শীর্ষস্থানীয় 1xBet। এই প্ল্যাটফর্মে একটি দুর্দান্ত মোবাইল স্পোর্টসবুক রয়েছে এবং আমাদের গেমটি 1xBet এ স্পোর্টস মেনুতে সহজেই পাওয়া যায়। যোগ দেওয়া অন্য যে কোনও বুকমেকারের মতো সহজ এবং তাদের কাছে নতুন 1xbet গ্রাহকদের জন্য দুর্দান্ত বোনাসরয়েছে। যে কোনও ক্রিকেট অনুরাগীর জন্য অনলাইনে বাজি রাখার একটি দুর্দান্ত বিকল্প।

1xBet কেন ক্রিকেটে বাজি ধরার জন্য ভাল?

1xBet একটি অনেক দিনের প্রতিষ্ঠান যা তাদের প্ল্যাটফর্মটি ব্যবহার করার আস্থা এবং আনন্দ প্রদান করে। এটি ডেস্কটপ সাইট অ্যাপ এবং মোবাইল ইন্টারফেস হিসাবে উপলব্ধ তাই ব্যবহার করা সহজ। 1xBets ক্রিকেট বাজারগুলি দুর্দান্ত এবং সমস্ত বড় টুর্নামেন্ট, টেস্ট ম্যাচ এবং প্রতিযোগিতাগুলি এতে থাকে। এখানে 1xbet ক্রিকেট বাজি হোমপেজ দেওয়া রয়েছে।

Live betting with 1XBet

শীর্ষস্থানীয় সাইটগুলির মধ্যে একটি হিসাবে, 1xBet ইন-প্লে বাজি এবং ক্যাশ আউট (নীচে ব্যাখ্যা করা আছে) দুটোই করার সুযোগ দেয় তাই খেলার সাথে সাথে বাজি ধরা আরো আনন্দের হয় ওঠে। কেবল আপনার নির্বাচিত ম্যাচে যান এবং তালিকা দেখুন এবং কি বাজি ধরবেন তা স্থির করুন।

প্রতিক্রিয়াগুলিতে ক্লিক করুন বং এটি আপনার বাজি স্লিপে যুক্ত হবে। আপনার বাছাই করা শেষ হলে আপনার স্টেকটি প্রবেশ করুন এবং বাজি কনফার্ম করার জন্য স্যুইচ ওঠান। আপনি এখন ‘প্লেস বেটস’ বোতাম টেপার জন্য প্রস্তুত আর কিছুই করার দরকার নেই। আপনি যদি কোনও ইভেন্টের জন্য আরও বাজারে ট্যাপ করেন তবে প্রতিটি ক্রিকেট ম্যাচের জন্য 150 টিরও বেশি বাজার দেখতে পাবেন –

क्रिकेट मैच 1xbet

1xBet প্রায়শই কোনো না কোনো আকর্ষণীয় অফার প্রচার করে যা আপনার ক্রিকেট বেটে ব্যবহার করা যেতে পারে, বিশেষত কোনো বড় প্রতিযোগিতার সময় যেমন অস্ট্রলিয়ার কোন খেলা। আপনাকে কেবল তাদের সাইটে নজর রাখতে হবে বা সাইন আপ করার সময় ‘অপ্ট ইন’ বেছে নেবেন বাজি সম্পর্কিত তথ্য পাওয়ার জন্য। আমার কেন 1xBet পছন্দ; নতুন গ্রাহকদের জন্য বিনামূল্যে বাজি অফার রয়ছে। এটির নিরাপদ, সুরক্ষিত এবং ব্যবহার করার সহজ ইন্টারফেসে জন্য। এটির চলমান প্রচার এবং ক্রিকেট সহ পুরোপুরি লোড হওয়া স্পোর্টসবুকের জন্য।

নং 4 – 22 বেট

22bet বাজারে একটি উঠতি সাইট  যা আমরা ভবিষ্যতের উন্নয়নগুলির জন্য নিবিড়ভাবে পর্যবেক্ষণ করব। তারা তাদের ডেস্কটপ এবং মোবাইল সাইট উভয়েই ক্রিকেটে বাজি লেখা সক্ষম করে এবং বেশ ভাল বাজার পরিসর রয়েছে। 1o Cric বা Betway এর মতো ছোট  ইভেন্টের জন্য পরিসর ততটা বিশাল নয় তাই আমাদের তালিকায় এটি 4 নং এ স্থান পেয়েছে।

ক্রিকেটের জন্য 22bet ব্যবহার করার সুবিধা

  • বড় ইভেন্টগুলির জন্য বড় বাজার
  • বড় ইভেন্ট এবং ভারতীয় গেমগুলিতে প্রচার অফার
  • সমস্ত ব্যবহারকারীদের জন্য নিজস্ব মোবাইল সাইট
  • ভারত এবং এশিয়ায় জমা করার অনেক বিকল্প

অসুবিধা

  • ছোট ম্যাচের জন্য বাজারের অভাব
  • বাজি নির্মাতার সুবিধার অভাব

নতুন গ্রাহকদের জন্য অফার

আপনি যেমনটি আশা করে থাকবেন নতুন গ্রাহকদের জন্য একটি 22bet বোনাস রয়েছে। আপনি যদি 22bet এ একটি একাউন্ট রেজিস্টার করেন আপনার প্রথম আমানতের উপর 100% বোনাস পাবেন যদি আপনি নির্দিষ্ট জমা দেওয়ার বিকল্পগুলি ব্যবহার করেন।

22bet BANNER

বিভিন্ন বিকল্পের জন্য বিভিন্ন অফার রয়েছে তাই উদাহরণস্বরূপ, আপনি যদি ব্যাঙ্ক ট্রান্সফার করে জমা করতে না চান তবে বিটকয়েন দিয়ে জমা করার বিভিন্ন বিকল্প রয়েছে।

5 নং – Leo Vegas Sports

Leo Vegas এর একটি ভারতীয় সাইট রয়েছে। তাদের ওয়েবসাইটে তারা নিজেদেরকে “ক্রিকেট বাজি বাড়ি” হিসাবে বর্ণনা করে যদিও শুনে মনে হয় তাদের উচ্চাশা একটু বেশি। এই সাইটি তালিকার অন্য সাইটগুলির তুলনায় দেখতে ও ব্যবহারযোগ্যতার দিক থেকে তেমন ভালো নয়।

আমাদের জন্য, আমাদের পর্যালোচনা করার সময় মনে হয়ছিল এই সাইটটি ক্রিকেট কে তেমন প্রাধান্য দেয় না। তাদের বেশি বাজার নেই এবং তারা মনে হয় ফুটবলের বাজি কে বেশি প্রাধান্য দেয়। অন্যান্য খেলাধুলার জন্য কোনও পরিসংখ্যান বা ক্রিকেট পরিসংখ্যান নেই তাই এটি তালিকার সব থেকে নিচেই থাকবে।

ক্রিকেটে কিভাবে বাজি ধরবেন

বুকমেকার নির্বাচন করার পর এবং তাদের সাথে একটি নতুন বাজি অ্যাকাউন্টে সাইন আপ করার পরে আপনি চাইবেন তারা ক্রিকেটে কিছুটা বেট রাখে। বাজি দায়িত্বশীলতার সাথে করা উচিত এবং আমরা বারবার বলব যে আপনার নিজের সীমার মধ্যে থাকা উচিত। নিজের সীমা নির্ধারণ করুন এবং মনে রাখবেন কখনও আপনি জিতবেন কখনও হারবেন। খেলা দেখার সাথে সাথে একটু বাজি রাখা খেলার আনন্দ বাড়িয়ে দেয়।

সেরা ক্রিকেট বাজির সাইটগুলি বাজি রাখার জন্য বিভিন্ন বিকল্প তুলে ধরে। এগুলি বাজার হিসাবে পরিচিত। কে জিতবে বা কারা হারাবে এই বিষয়ে বাজি ধরার মতো সহজ বাজার ও রয়েছে। এই খেলাগুলিতে বাজি রাখার অন্যান্য উপায়ও রয়েছে।

ক্রিকেটে বাজি রাখা –  ধাপে ধাপে সেরা ক্রিকেট বাজি সাইট ব্যবহার করে

উদাহরণস্বরূপ Betway কে নেওয়া যাক। এই বুকমেকার একটি বিশাল স্পোর্টস বই সরবরাহ করে এবং ক্রিকেট তাদের ডেস্কটপ সংস্করণ, মোবাইল সাইট বা অ্যাপের মাধ্যমে সহজেই উপলব্ধ। সাইন ইন করার পরে মেনুতে ক্রিকেট নির্বাচন করুন এবং এটি আপনার বাজি রাখার জন্য উপলব্ধ সমস্ত ক্রিকেট ম্যাচ খুলবে।

বেশিরভাগ ক্ষেত্রে যদি যদি ক্রিকেট খেলা চলে আপনি পর্দায় ইন প্লে তালিকাভুক্ত বাজার প্রথমে দেখতে পাবেন। আপমরা পেজের আরো নিজে আরো বিস্তারিত ভাবে এটি ব্যাখ্যা করেছি, তবে সংক্ষেপে, এটি আপনাকে ক্রিকেট ম্যাচে বাজি ধরতে দেয় খেলা চলাকালীন।

ক্রিকেটের বাজারের তালিকাগুলির নিচে, আপনি সমস্ত উপলভ্য টুর্নামেন্ট এবং ম্যাচ দেখতে পাবেন। আপনাকে শুধু লিস্ট থেকে আপনার বাজি খুঁজে বার করতে হবে উদাহরণস্বরূপ, ইংল্যান্ড পরের অ্যাশে অস্ট্রেলিয়াকে পরাজিত করবে বা লঙ্কাশায়ারকে তাদের পরবর্তী  টি-টোয়েন্টি বিগ ব্যাশ মিটিং এ ইয়র্কশায়ারকে পরাজিত করবে।

যেটা আপনার মন চায় ট্যাপ করে বা ক্লিক করে নির্বাচন করুন এবং এটি স্বয়ংক্রিয়ভাবে আপনার বেট স্লিপে যুক্ত হবে যা আপনি স্পষ্ট দেখতে পাবেন। কিভাবে প্রদর্শিত হয় আপনি তাও পরিবর্তন করতে পারবেন। কিছু পুন্টার মনে করেন ভগ্নাংশ হিসাবে দেখার চেয়ে সহজ দশমিক হিসাবে দেখা সহজ; এটি ব্যক্তিগত পছন্দ।

আপনি অবশ্যই আপনার বেটস্লিপে যুক্ত করার জন্য আরও নির্বাচন করতে পারেন। এই উদাহরণে, আপনি ইংলান্ড একটি নির্দিষ্ট টেস্ট জিতবে বলে বাজি ধরতে পারেন কিন্তু অবার অস্ট্রেলিয়া সিরিজ জিতবে বলেও বাজি ধরতে পারেন।

আপনি আপনার বেটস্লিপে যত বেশি নির্বাচন করবেন জেতার সুযোগ তত বাড়বে। টাকা যেটা এবং টাকা ফেরত পাওয়ার আশা আকর্ষণীয়। তবে মনে রাখবেন, আপনি যত বেশি নির্বাচন করবেন জেতা তত বেশি কঠিন হয় উঠবে। আপনি যেমন আগে নিজের বাজি অ্যাকাউন্টে টাকা যোগ করেছেন তারপরে আপনি নিজের কতটা বাজি রাখবেন তার সিদ্ধান্ত নিতে পারেন। আপনি এই পরিমাণটি “বাজি” ক্ষেত্রে যোগ করতে পারেন।

প্ল্যাটফর্মটি আপনার সমস্ত প্রতিকূলতা এবং নির্বাচনগুলি গণনা করবে এবং আপনার বাজি জয়ের সাথে সাথে রিটার্ন প্রদর্শন করবে। যদি আপনার ভালো লাগে বাজি ধরার জন্য ক্লিক করুন। আমরা পূর্বে যেমন ইঙ্গিত করেছি, নিজের সীমার মধ্যে বাজি রাখুন। সব না হলেও বেশিরভাগ  ক্রিকেটের জন্য সেরা অনলাইন বুকমেকার একইভাবে কাজ করে।

আপনি দেখবেন কিছু বুকমাররা অন্যদের তুলনায় বেশি ক্রিকেট বাজি বাজার পেশ করছে। আমরা যেমন আগে বলেছি ক্রিকেটের জন্য বুকির পছন্দটি ব্যক্তিগত জিনিস হতে পারে এবং আপনাকে কেবল একটি প্ল্যাটফর্মেই থাকতে সেইরকম কোনো বাধ্যবাধকতা নেই।

ক্রিকেট বাজি বাজার

আমরা আপনাকে ক্রিকেটে বাজি ধরার সেরা সাইটগুলি দেখিয়েছি এবং এই খেলাটিতে কীভাবে বাজি রাখতে হবে তা ব্যাখ্যা করেছি। এখন আসুন উপলভ্য বিভিন্ন ক্রিকেট বাজি বাজারগুলির সম্বন্ধে কথা বলা যাক। বেশি পরিভাষা জানার দরকার নেই। সেরা ক্রিকেট বাজি সাইটগুলি তাদের প্ল্যাটফর্মগুলি যতটা সম্ভব ব্যবহার সুলভ বানাতে চায়।

ইন প্লে

যেমনটি আমরা আগে উল্লেখ করেছি যখন আমরা একটি ক্রিকেট বাজি রাখা ব্যাখ্যা দিয়েছিলাম, এই বাজারটির অর্থ হল যে কোনও নির্দিষ্ট ক্রিকেট ম্যাচটি খেলা হচ্ছে সেখানে আপনার গাফিলতি থাকতে পারে। ইন প্লে ক্রিকেটের সব থেকে ভাল জিনিস হল যে খেলাটি আপনি দেখছেন সেটি আরো বেশি মজার করে তোলে। এছাড়াও, সব খেলোয়াড়রা কেমন খেলছে তা আপনি বেশি ভাল করে অনুভব করতে পারবেন এবং তার ভিত্তিতে বাজি রাখতে পারবেন।

Betway হচ্ছে আমাদের মতে ইন প্লে ক্রিকেটে বাজি রাখার সব থেকে ভালো সাইট – আপনি নীচে তাদের লাইভ ম্যাচ সেন্টার দেখতে পারেন

ইন প্লে বিকল্পের মধ্যে, আপনি সত্যিই আপনার পছন্দগুলি সঙ্কুচিত করতে পারেন। একটি উদাহরণ হ’ল আপনি ওভারের পৃথক বলের উপর বাজি রাখতে পারেন; আপনার মতে এই বলে রান হতে পারে কিনা। আপনি কোনও প্লেয়ারের আউট হয়ে যাওয়ার পদ্ধতি বেছে নিতে পারেন। সব থেকে ভাল যদি কোনও স্পিনার বল শুরু করে এবং ফিল্ডাররা কাছাকাছি এসে যায়। হতে পারে আপনার মনে হয় স্লিপে ক্যাচ উঠবে। ইন প্লে তে বাজি ধরার আরও অনেক উপায় রয়েছে যা পরোক করে দেখা উচিত।

ক্যাশ আউট

সমস্ত বুকমার্করা নগদ টাকার বিকল্প দেয় না। এই চতুর বেটিং বিকল্পটি আপনাকে বাজি রাখার অনুমতি দেয় এবং ইভেন্টটি শেষ হওয়ার আগে আপনার বুকমেকার আপনাকে আপনার জয়ের কিছু অংশ দেওয়ার প্রস্তাব দিতে পারে। আপনি যদি অফারটি গ্রহণের সিদ্ধান্ত নেন তবে আপনাকে ‘ক্যাশ আউট’ করতে হবে। অবশ্যই এটি ইন প্লেতে বাজি রাখার জন্য খুব ভাল।

এর অর্থ যদি আপনি একটি বাজি রেখে থাকেন এবং আপনার ক্রিকেট ম্যাচটি জেমনাপনি ভেবেছিলেন তেমন যা হয় আপনি পুরো বাজি না হেরে কিছুটা জিততে পারেন। যাইহোক, যদি আপনার বাজি শেষ পর্যন্ত জেতে কিন্তু আপনি ক্যাশ আউট করার সির্ধান্ত নেন আপনি জেতার টাকাটা পুরোটা পাবেন না। এটি দুর্দান্ত বৈশিষ্ট্য এবং খেলার দর্শকদের জন্য দুর্দান্ত।

ম্যাচ কুপন

এটি স্ব-ব্যাখ্যামূলক। এই বিকল্পটি নির্বাচন করুন এবং আপনাকে ক্রিকেট টুর্নামেন্ট বা ম্যাচ দেখানো হবে। উদাহরণ T20 বাশ বা IPL।

10 Cric সাইট থেকে নেওয়া ক্রিকেট কুপনের উদাহরণ এখানে দেওয়া হল

Full markets and coupons

বাজি ধারার জন্য ক্রিকেট ম্যাচ বেছে নেওয়ার পর এটি আপনার বুকমেকারের প্ল্যাটফর্মের মেনুতে নির্বাচন করুন। এটি করার মাধ্যমে আপনি সেই নির্দিষ্ট প্রতিযোগিতায় বাজি ধরার নিতুন নিতুন বিকল্প পাবেন।   তাদের বেশিরভাগই বোঝা খুব সহজ।

সরাসরি কে জিতবে আপনি তা চয়ন করতে পারেন বা কোন দলের সর্বোচ্চ রানের স্কোর থাকবে তা আপনি চয়ন করতে পারেন। আপনি নিজের ক্রিকেট বাজি আরো ফোকাস করতে পারেন যেমন কোন টিম ইনিংস এ সর্বোচ্চ রান করবে চয়ন করতে পারেন। অন্যান্য বিকল্পগুলি হ’ল কোন ব্যাটসম্যান পঞ্চাশ বা সেঞ্চুরি করবে।

বেশিরভাগ ক্ষেত্রে পছন্দগুলি সীমাহীন বলে মনে হয় এবং যদি আপনার স্পোর্টস পরিসংখ্যান এবং খবরে উৎসাহ থাকে আপনি খেলোয়াড়ের পারফরম্যান্সের উপর নির্ভর করে আপনার ম্যাচগুলিতে বাজি রাখতে পারেন।

অশেষ খেলায় কে সব থেকে বেশি উইকেট নেবে বা T20 তে কে ‘ব্যাট ফ্লিপ’ জিতবে তার উপর বাজি রাখার ব্যাপারে আপনার কি মতামত। আমরা বোলারদের মূল্য ধরতে পছন্দ করি এবং দেখি কোন খেলোয়াড় সব থেকে বেশি উইকেট নেবে টেস্ট ম্যাচের দ্বিতীয় ইনিংসে। আপনি যদি ইন-ফর্ম খেলোয়াড়দের অনুসরণ করেন তবে এ জাতীয় বেটগুলি দুর্দান্ত।

অন্যান্য ক্রিকেট বাজি বাজার আছে যা আপনি হয়ত দেখেছেন কিন্তু বুঝতে পারেননি উগুলি কাজ কিভাবে করে। এর মধ্যে কয়েকটি মার্কেট কেবল ক্রিকেটের মধ্যে সীমাবদ্ধ থাকে না এবং অন্যান্য অনেক খেলাতে বাজি হিসাবে সরবরাহ করা হয়।

ড্র নো বেট

সেরা ক্রিকেট বাজির সাইটগুলি এইপ্রস্তাব দেবে এবং এটি বিভ্রান্তিকর বলে মনে হতে পারে। বাস্তবে, এটি খুব সাধারণ। কোনো বাজি না রাখা বাজার মানে যদি আপনি বাজি রাখেন এবং কেলা শেষ হয় তবে আপনি আপনার প্রাথমিক টাকার অংশটি ফেরত পাবেন। এটি ঠিক কীভাবে কাজ করে তা আপনার খেয়াল করা দরকার নেই কারণ এটি আপনার ভাগের টাকা ফেরত আসার মত সহজ নয়।

ড্র নো বেট

এই ক্রিকেট বাজারটি কোনও ক্রিকেট ম্যাচের বিজয়ী বাছাই করা থেকে আলাদা। আপনি যদি বিজয়ীর ওপর বাজি রাখার সির্ধান্ত নেন এবং অন্য দল জেতে তাহলে আপনি হেরে যাবেন। প্রত্যাহার করুন, কোন বাজি আপনি কারা জিততে পারে তার ভিত্তিতে বাজি রাখুন। এখানে একটি সাধারণ বাজি রাখার উদাহরণ আমরা দিয়েছি;

অস্ট্রেলিয়া বনাম ভারতের মধ্যে একটি ক্রিকেট ম্যাচ নেওয়া যাক।

আমরা জয়ের জন্য অস্ট্রেলিয়ায় উপর বাজি রাখতে পারি এবং ভারত জিতলে বাজিটি হেরে যাব। আমরা জয়ের জন্য অস্ট্রেলিয়ায় উপর বাজি রাখতে পারি/ড্র নো বেট করতে পারি। অস্ট্রেলিয়া জিতলে আপনিও জিতবেন। যদি খেলা ড্র হয় আপনি আপনার টাকা ফেরত পাবেন। ভারত জিতলে আপনি হেরে যাবেন। ড্র নো বেট ব্যবহার করা যেতে পারে বেশি ‘সুরক্ষার’ জন্য কারণ 3টি সম্ভাব্য ফলাফল থাকে এবং এই বাজারটি জেতার 2টি সুযোগ দেয়।

আপনি হয়ত ভাবছেন এটা সত্য হতে পারেনা। এই বাজারের খারাপ দিক হল এখানে পূরণ কে বাজির বাজার জিতবে পরিস্থিতির থেকে কম অঙ্ক জেতা যায়। তবে এও বলা যায় না যে এখানে ভাল কোনও ভাল ফলাফল পাওয়া যায় না। আপনি যদি শতাংশ খেলতে চান তবে এটি একটি দুর্দান্ত বাজার এবং আপনি সম্ভবত কে জিতবে তার উপর 100% বাজি রাখবেন না বা ক্রিকেট ম্যাচটি খুব প্রতিযোগিতামূলক হবে।

দ্বিগুণ সুযোগ

আপনি হয়ত শুনে থাকতে পারেন আরও একটি বাজির রাখার পরিভাষা।  ক্রিকেট বাজিতে এটি সম্ভব কারণ এতে 3টি সম্ভাব্য ফলাফল রয়েছে। যেখানে ড্র নো বেট করে আপনি আপনার বাজির টাকা ফেরত পেতে পারেন, যদি খেলা ড্র হয়, দ্বিগুণ সুযোগের বাজি বিকল্পের কারণে আপনার জয়ের 2টি সম্ভাবনা থাকে।

ক্রিকেটের দ্বিগুণ সুযোগ বাজিটি আরও ভালভাবে ব্যাখ্যা করার জন্য আরও একটি উদাহরণ নেওয়া যাক।

আপনি জয়ের জন্য দক্ষিণ আফ্রিকার উপর বাজি রেখেছেন। যদি দক্ষিণ আফ্রিকা জেতে তবে আপনি বাজি জিতবেন। ইংল্যান্ড জিতলে বা ম্যাচটি ড্র হলে আপনি বাজি হেরে যাবেন। দ্বিগুণ সুযোগের অর্থ হল আপনি সম্ভাব্য 3টি ফলাফলের মধ্যে 2টি বেছে নিতে পারেন। সুতরাং আপনি জয়ের জন্য ইংল্যান্ড বা দক্ষিণ আফ্রিকা নির্বাচন করতে পারেন।

যদি কোনও দল জিতে তবে আপনিও জিতবেন কিন্তু ড্র হলে আপনি বাজি হারবেন। এই উদাহরণে তিনটি সম্ভাব্য বেট এখানে দেওয়া হয়েছে; ডাবল সুযোগ বাজি 1 – ইংল্যান্ড বিজয়ী দক্ষিণ আফ্রিকা বিজয়ী ডাবল সুযোগ বাজি 2 – ইংল্যান্ড বিজয়ী ম্যাচ ড্র ডাবল চান্স বাজি 3 – দক্ষিণ আফ্রিকা বিজয়ী ম্যাচটি আবারও ড্র, এটি খুব আকর্ষণীয় বাজি বলে মনে হচ্ছে।

তবে প্রদত্ত বৈষম্যগুলি পৃথক বিজয়ী, হেরে যাওয়া বা ড্রয়ের চেয়ে বাজির চেয়ে দ্বিগুণ সুযোগ হিসাবে উল্লেখযোগ্যভাবে কম হবে। বুকিরা পুন্টার কে জয়ের উল্লেখযোগ্য পরিমাণ বেশি সুযোগ হিসাবে দেখেন, এটি যথেষ্ট ন্যায্য। তবে ড্রয় নো বেট বাজারের মত এটি আপনার ক্রিকেট বাজির উপর আরো কিছুটা বেশি সুরক্ষা দেয়।

বেশিরভাগ ক্ষেত্রেই বাজি সাইটগুলি যারা ক্রিকেট অফার করে তারা আকর্ষণীয় সঞ্চয়ী বেট তৈরির জন্য অনেকগুলি বিকল্প প্রস্তুত করে এবং ক্রিকেট ভক্তরা বাজি ধরার জন্য বিভিন্ন বাজারের সন্ধান পায়।

আপনার জন্য কোন ক্রিকেট টুর্নামেন্ট উপলব্ধ যেখানে আপনি বেট করতে পারেন?

ক্রিকেট বিশ্বজুড়ে সবাই উপভাগ করে এবং যদিও অনেক ইউরোপীয় দেশগুলিতে এটা গ্রীষ্মকালীন খেলা হিসাবে বিবেচিত হয় তবে এটি টিভি এবং অনলাইনে বুক মেকার সহ স্ট্রিমিং চ্যানেলের মাধ্যমে পাওয়া যায়। যুক্তরাজ্যে ক্রিকেট কয়েকটি ভিন্ন ফর্ম্যাটে কাউন্টি পর্যায়ে খেলা হয়। ফ্লাড লাইটার আলোয় টি-টোয়েন্টি ব্যাশ একটি উত্তেজনাপূর্ণ ক্রিকেট উৎসব। ঐতিহ্যবাহী খেলাগুলিতে একটু বেশি উত্তেজনা যুক্ত করার জন্য তৈরি করা।

সেরা ক্রিকেট বাজির সাইটগুলি টি-টোয়েন্টিতে আপনার পছন্দসই বাজারগুলির পস্তুত করে কিছু ইন-প্লে বাজি রাখার দুর্দান্ত জায়গা। এই ফর্ম্যাটটি কেবল যুক্তরাজ্যেই খেলা হয় না, বিশ্বকাপ সহ কয়েকটি আকর্ষণীয় ফিক্সচার রয়েছে। একদিনের আন্তর্জাতিক ম্যাচটি সর্বদা আকর্ষনীয় হয় এর দ্রুত গতি উত্তেজনা সৃষ্টি করে।

সারা বছর অনেকগুলি টেস্ট ম্যাচ হয়। ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড সকলেই ক্রিকেটের সর্বোচ্চ মানের প্রতিযোগিতা করে এবং সেখানে সর্বদা বাজি ধরার বাজার পাওয়া যায়। কিছু বুকমেকাররা তাদের পরিষেবার অংশ হিসাবে লাইভ স্ট্রিমিং অফার করে, যদি ক্রিকেট ফিক্সার থাকে তবে আপনি টিভিতে দেখতে পাবেন না তাই নিশ্চিত করার জন্য আপনি একটি বলও মিস না করেন সরাসরি লাইভ স্ট্রিমিং প্রদান করে এমন কোন সেরা ক্রিকেট বেটিং সাইটে সাইন আপ করতে পারেন।

অন্যান্য বাজি রাখার সাইট যেগুলি ক্রিকেটে বাজি ধরার সুযোগ দেয়

আরও অনেক বুকমেকার আছে যারা ক্রিকেট বাজি বাজারের অফার দেয়। Coral, Bet Victor আর Paddy Power এই এই ক্ষেত্রে বড় বড় নাম। এরা বিভিন্ন ধরনের বাজি রাখার পরিষেবা সরবরাহ করে এবং আপনি যদি আমাদের সেরা ক্রিকেট বাজি সাইটগুলির তালিকা থেকে আলাদা কিছু সন্ধান করছেন এগুলি চেষ্টা করে দেখতে পারেন।

ক্রিকেটে বাজি রাখা – প্রায়শই জিজ্ঞাসা করা প্রশ্ন

কোনো প্রশ্ন আছে? আমাদের @CricketicsIndia তে টুইট করুন বা ইনস্টাগ্রামে @CricketicsIndia আমাদের মেসেজ করে জানান

আমি ভারতে কিভাবে ক্রিকেটে বাজি রাখব?

আপনি আপনার কম্পিউটার বা মোবাইল থেকে ভারতে থেকে অনলাইনে ক্রিকেটে বাজি ধরতে পারেন। ক্রমবর্ধমান সংখ্যক বুক মেকাররা আছেন যারা খুশি হয় ভারত থেকে গ্রাহক গ্রহণ করে। আপনার সমস্ত বিকল্পের জন্য এই পৃষ্ঠায় আমাদের সম্পূর্ণ তালিকা দেখুন।

আমি কি লাইভ ক্রিকেটে বাজি ধরতে পারি?

বেশিরভাগ প্রধান সাইটগুলির দ্বারা আপনি পারেন। আপনার পছন্দসই বাজি সাইটে যান – আপনি লাইভ গেমগুলি দেখতে পাবেন যেখানে আপনি যে গেমটি খেলা হচ্ছে সেটাই উপর বাজি রাখতে পারেন।

ক্রিকেট বাজিতে জোড় বিজোড় কি?

এটি আপনি যে দলের উপর বাজি রেখেছেন সেই দলের রান বোঝায় – তারা বিজোড় না জোড় সংখ্যায় শেষ করবে।

ক্রিকেট বাজিতে SP মানে কি?

বাজিতে SP মানে প্রারম্ভিক দাম। এটি ক্রিকেট বাজিতে বেশি দেখা যায় না এর অর্থ হ’ল আপনি খেলার শুরু থেকেই বাজি ধরছেন।

ক্রিকেটে ড্র নো বেট কি?

ড্র নো বেট টি-টোয়েন্টি বা ওয়ানডের চেয়ে টেস্ট এবং কাউন্টি ক্রিকেটে বেশি জনপ্রিয়। আপনি জেতার জন্য দলের ওপর বাজি ধরছেন, যদি খেলাটি ড্র হয় এটি “নো বেট” বলে চিহ্নিত হয় এবং আপনার তাকাফেরত দেওয়া হবে।

Betway তে ক্রিকেটে কিভাবে বাজি রাখব?

প্রথমত আপনাকে betway.com এ একটি অ্যাকাউন্ট বানাতে করতে হবে। তারপরে মেনুতে ক্রিকেটে যান এবং এমন একটি গেম সন্ধান করুন জেতার ওপর আপনি বাজি রাখতে চান। যেটা আপনার মনে হচ্ছে জিতবে সেটাতে ক্লিক করুন এবং এটি আপনার বেটলিপটিতে যোগ হবে। আপনার বাজির পরিমাণ লিখুন এবং বাজি রাখতে ক্লিক করুন। আপনার বাজি রাখা হয় যাবে।

আমি সরাসরি ক্রিকেট সত্তার হার কোথায় পাব?

আপনি এখানে পাবেন 10cric.com/cricket

আমি ক্রিকেটে বাজি ধরার টিপস কোথায় পাব?

আমাদের কাছে একটি ব্লগ রয়েছে যা সমস্ত বড় টুর্নামেন্ট এবং টি-টোয়েন্টি ইভেন্টের জন্য ক্রিকেট বাজির টিপস সরবরাহ করে – আমাদের সর্বশেষ ক্রিকেটের টিপস এখানে দেখুন।

Scroll to top